Header Ads

Header ADS

কারন আমি যে একজন প্রেমিক

 কারন আমি যে একজন প্রেমিক।


প্রপোজ করার জন্য এক বালতি ফুল নয় মাঝে মাঝে ১ টি ফুল দিয়েও প্রপোজ করা যায়।

আবার একটি ফুলেরও দরকার হয়না।চোখের দিকে তাকিয়ে ভালোবাসাটা বুঝাতে পারলেও হয়ে যায়।


প্রিয়তমা - তুমার ওই চোখের দিকে চোখ রাখলে ত পলকই ফেলতে ইচ্ছে করে না।

আর তুমার হাসি ! ওই হাসি দেখে তো বুকের ভিতরটা ক্ষান ক্ষান হয়ে যায়।

পৃথিবীতে প্রকৃত প্রেমিকরাই সবসময় তার ভালোবাসার মানুষকে ভালোবাসা দিয়ে ভালো রাখতে চায়।আমিও ঠিক তাই , তুমি কি ভাবছো, তুমি আমাকে দূরে সরাই দিবা আর আমি তুমাকে ভুলে যাবো,ইম্পোসিবল কেন জানো?কারন তুমার তুমিটা আছো,পুড়াটাই আমার বুকের এইখানটায় লকড।

তুমাকে ভুলে যাওয়া আমার পক্ষে ইম্পসিবল আর এইটা কক্ষনো সম্ভব ই হবে না আর কেউ কক্ষনো পারবেও না। তুমি যদি চাও আজকের পর থেকে আর বিরক্তও করবোনা ডিস্টার্বও করবোনা ।

কিন্ত তুমি এইটা ভেবোনা আমি তুমাকে ভালোবাসা থেকে দূরে থাকবো। না তার পরও তুমায় ভালোবেসেই যাবো।

আমাকে সবাই পাগল ভাবে জানো?তুমিও হয়তো ভাবো কিন্ত কিছুই করার নায়।

আমি যে তুমাকে কতটা ভালোভাসি।এইটা শুধুমাত্র তুমি আমার বাসায় গেলেই বুঝতে পারবে!

ঠিক আছে তুমি যেহেতু আর চাওনা আমি তুমায় আর ডিস্টার্ব করি তাহলে আমি আর তুমাকে ডিস্টার্ব করবোনা কিন্ত আমি সারাটাজীবন তুমাকে এইভাবেই ভালোবেসে যাবো কথাটা মনে রেখো।

"কারন আমি যে একজন প্রেমিক"

এস.এ শাহীন



Powered by Blogger.